সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

রোহিঙ্গা ক্যাম্পে জাল টাকা সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে সাড়ে ১৬ লাখ টাকার জাল নোট ও একটি মোটর সাইকেলসহ দুইজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন।

মঙ্গলবার ভোর রাতে উখিয়া উপজেলার লম্বাশিয়া ১-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের এফ-৯ ব্লকে এ অভিযান চালানো হয় বলে ১৪ এপিবিএন এর পুলিশ সুপার মো. নাইমুল হক জানান।

আটকরা হল, উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম হলদিয়াপালং জাম বাগান এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে মোহাম্মদ রহিম (২৪) এবং একই এলাকার ফিরোজ মিয়ার ছেলে সারোয়ার কামাল (২৮)।

নাইমুল বলেন, মঙ্গলবার ভোর রাতে উখিয়া উপজেলার লম্বাশিয়া ১-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের এফ-৯ ব্লকের জনৈক সোনা মিয়ার চায়ের দোকানের সামনে অবৈধ মালামালসহ কতিপয় লোকজন অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। এতে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে ২/৩ জন লোক মোটর সাইকেল করে পালানোর চেষ্টা চালায়। এসময় ধাওয়া দিয়ে দুইজনকে আটক করতে সক্ষম হয়।

” পরে আটকদের সঙ্গে থাকা একটি শপিং ব্যাগ থেকে সাড়ে ১৬ লাখ টাকার জাল নোট উদ্ধার করা হয়। এসময় নকল টাকা বহন কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। “

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা করা হয়েছে বলে জানান পুলিশ সুপার নাইমুল হক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888